আর্জেন্টিনার খেলা কবে ২০২৪ বাংলাদেশ সময়| আর্জেন্টিনা আজকের খেলা

বিশ্বের অসংখ্য দেশে আর্জেন্টিনা ফুটবল দলের অগণিত ভক্ত রয়েছে।বাংলাদেশেও আর্জেন্টিনা ফুটবল দলের অসংখ্য ক্রেজি সমর্থক রয়েছে।যার প্রমাণ গত ফুটবল বিশ্বকাপে বাঙালিরা দেখিয়ে দিয়েছি। আর্জেন্টিনা ফুটবলের প্রতি উন্মাদনার কারণে আর্জেন্টাইন ভক্তরা আর্জেন্টিনার একটি ম্যাচ মিস করতে চায় না।

কিন্তু অনেক সময় দেখা যায় যে,আর্জেন্টিনা খেলা কবে অথবা আর্জেন্টিনা পরবর্তী ম্যাচ কবে এই খবর না জানার কারণে আর্জেন্টিনার খেলা সরাসরি দেখা সম্ভব হয় ন। 

তাই আপনাদের সুবিধার জন্য আগামী দুই বছরে আর্জেন্টিনার সকল ম্যাচের সময়সূচি নিয়ে সাজিয়েছি আমাদের আজকের আয়োজন।



আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ বাংলাদেশ সময়| আর্জেন্টিনা আজকের খেলা

আর্জেন্টিনার খেলার সময় সূচি

তারিখ ম্যাচ সময়
০৫-০৯-২০২৪ আর্জেন্টিনা বনাম চিলি অনির্ধারিত
১০-০৯-২০২৪ কলম্বিয়া বনাম আর্জেন্টিনা অনির্ধারিত
১০-১০-২০২৪ ভেনেজুয়ালা বনাম আর্জেন্টিনা অনির্ধারিত
১৫-১০-২০২৪ আর্জেন্টিনা বনাম বলিভিয়া অনির্ধারিত
১৪-১১-২০২৪ প্যারাগুয়ে বনাম আর্জেন্টিনা অনির্ধারিত
১৯-১১-২০২৪ আর্জেন্টিনা বনাম পেরু অনির্ধারিত
২০-০৩-২০২৫ উরুগুয়ে বনাম আর্জেন্টিনা অনির্ধারিত
২৫-০৩-২০২৫ আর্জেন্টিনা বনাম ব্রাজিল অনির্ধারিত
০৪-০৬-২০২৫ আর্জেন্টিনা বনাম চিলি অনির্ধারিত
০৯-০৬-২০২৫ আর্জেন্টিনা বনাম কলম্বিয়া অনির্ধারিত
০৯-০৯-২০২৫ আর্জেন্টিনা বনাম কলম্বিয়া অনির্ধারিত
১৫-০৯-২০২৫ ইকুয়েডর বনাম আর্জেন্টিনা অনির্ধারিত

আর্জেন্টিনার খেলার সময় সূচি 2023

এক বছরে একটি দল বিভিন্ন প্রতিযোগিতা মিলিয়ে সাধারণত ১০ থেকে ১৫ টি ম্যাচ খেলার সুযোগ পেয়ে থাকে। আর্জেন্টিনা দল ২২ নভেম্বর ব্রাজিলকে বিপক্ষে এ বছরের সর্বশেষ ম্যাচটি খেলে ফেলেছে।যে ম্যাচে আর্জেন্টিনা এক শূন্য গোলের ব্যবধানে জয়লাভ করে।

তাই খুব সম্ভবত ২০২৩ সালে আর্জেন্টিনা দলের আর কোন ম্যাচ বাকি নেই

আর্জেন্টিনার খেলার সময় সূচি 2024

উপরের টেবিলে ২০২৪ সালে আর্জেন্টিনার বিশ্বকাপের বাছাইপর্বের সময়সূচি দেওয়া আছে।তাছাড়া ২০২৪ সালে আর্জেন্টিনার আরো বেশ কিছু ম্যাচ অনুষ্ঠিত হবে যেগুলোর মধ্যে রয়েছে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ এবং কোপা আমেরিকা ২০২৪ এ আর্জেন্টিনার ম্যাচগুলো। 
কোপা আমেরিকা ২০২৪ এর সময়সূচি এখনো প্রকাশ করেনি কনমেবল।হয়তো ২০২৪ সালেই সম্পূর্ণ সময়সূচী প্রকাশ করা হবে।অফিসিয়ালি ভাবে সময়সূচি প্রকাশ করা হলে আমরা আপনাদেরকে জানিয়ে দেব।

আর্জেন্টিনা আজকের খেলা

আর্জেন্টিনার অধিকাংশ ভক্ত আছে, যারা আর্জেন্টিনার খেলা কবে হবে,সেই খবর তাদের জানা থাকে।তাই সাধারণত তারা গুগলে সার্চ করে থাকে আর্জেন্টিনার আজকের খেলা, আর্জেন্টিনার খেলা সরাসরি দেখার উপায়।

উপরে চার্টে আগামী দুই বছরের আর্জেন্টিনা সকল ম্যাচের সময়সূচী সুন্দর করে দেওয়া আছে।তাই আপনি যদি আমাদের সাইটটি ফলো দিয়ে রাখুন তাহলে আগামী দুই বছরে আর্জেন্টিনার সকল ম্যাচের খবরাখবর পেয়ে যাবেন সবার আগে।

আর্জেন্টিনার খেলা কবে ২০২৩ বাংলাদেশ সময়

২০২৩ সালে আর্জেন্টিনা দল অনেকগুলো ম্যাচ খেলে ফেলেছে।বলতে গেলে ২০২৩ সালের আর্জেন্টিনার আর কোন ম্যাচ বাকি নেই।বিশ্বকাপের বাছাই পর্বে আর্জেন্টিনা পরবর্তী ম্যাচ হবে ২০২৪ সালের সেপ্টেম্বর  মাসে।তার আগে আর্জেন্টিনা কয়েকটি ফ্রেন্ডলি ম্যাচ খেলবে। যেগুলোর দিনকাল এখনো নির্ধারণ করা হয়নি।

সম্ভবত ২০২৪ সাল আসলে আর্জেন্টিনা বোর্ড ফ্রেন্ডলি ম্যাচের সময়সূচি এবং দল নির্ধারণ করে দিবে।সেই সাথে আমরাও আপনাদেরকে জানিয়ে দিব সবার আগে।

তাই আর্জেন্টিনার সকল ম্যাচের খবরাখবর সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন।



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url