বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজের সময়সূচি ২০২৪। বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ

২০২৪ সালে বাংলাদেশের ক্রিকেটীয় বছর শুরু হয় বিপিএল ২০২৪ এর মাধ্যমে, যা জানুয়ারির ১৯ তারিখ থেকে শুরু হয়ে মার্চ মাসের ১ তারিখ পর্যন্ত চলবে।বিপিএল ফাইনালের পর পরই শুরু হবে বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজ ২০২৪ চলুন তাহলে এখন আলোচনা করি বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যকার আসন্ন সিরিজটি নিয়ে।

এই সিরিজের পরে আসছে কোপা আমেরিকা এবং আইপিএল ২০২৪। দেখে নিন কোপা আমেরিকা ২০২৪ সময় সূচি এবং আইপিএল 2024 সময়সূচী বাংলা

বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজের সময়সূচি ২০২৪



 বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজের সময়সূচি ২০২৪। বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ


মার্চ মাসে পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য বাংলাদেশে আসবে শ্রীলংকা ক্রিকেট বোর্ড। যেখানে তিনটি টি টোয়েন্টি তিনটি ওডিআই এবং দুটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে।বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সরাসরি দেখতে পারবেন সিলেট এবং চট্টগ্রাম স্টেডিয়াম থেকে 

সিরিজের টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৪,৬ এবং ৯ মার্চ বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়,সিলেট এ।ওডিআই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ১৩ এবং ১৫ মার্চ চট্টগ্রামে। আর সিরিজের বাকি দুটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে ২২ ও ৩০ মার্চ চট্টগ্রাম এবং সিলেটে।

আরো পড়ুন আর্জেন্টিনার খেলার সময় সূচি ২০২৪

বাংলাদেশ বনাম শ্রীলংকা এর মধ্যকার সিরিজের ১ম দুটি ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় দুপুর 2:30।আর সর্বশেষ ওডিআই ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সকাল ১০ টায়।সবগুলো ম্যাচ ই চট্টগ্রামে অনুষ্ঠিত হবে 

চলুন এবার দেখে নেই বাংলাদেশ বনাম শ্রীলংকা পুরনাঙ্গ সময়সূচী

টুয়েন্টি সিরিজের সময়সূচী
তারিখ সময় মাঠ
০৪-০৩-২৪ সন্ধ্যা ৬ টা সিলেট
০৬-০৩-২৪ সন্ধ্যা ৬ টা সিলেট
০৯-০৩-২৪ সন্ধ্যা ৬ টা সিলেট
ওডিয়াই সিরিজের সময়সূচী
১৩-০৩-২৪ দুপুর ২ঃ৩০ চট্টগ্রাম
১৫-০৩-২৪ দুপুর ২ঃ৩০ চট্টগ্রাম
১৮-০৩-২৪ সকাল ১০ টা চট্টগ্রাম
টেস্ট সিরিজের সময়সূচী
২২-০৩-২৪ সকাল ১০ টা সিলেট
৩০ -০৩-২৪ সকাল ১০ টা চট্টগ্রাম

বাংলাদেশ বনাম শ্রীলংকা আজকের খেলা লাইভ ভিডিও

বাংলাদেশ বনাম শ্রীলংকা আজকের খেলা দিয়ে আপনারা হয়তো বুঝাতে চাচ্ছেন,যেদিন বাংলাদেশের খেলা হয়ে থাকে সেদিনের খেলার লাইভ অথবা ভিডিও ।তাই এখন আপনাদেরকে এমন কিছু মাধ্যমের কথা, বলব যেগুলোর দিয়ে আপনারা বাংলাদেশ বনাম শ্রীলংকার খেলাগুলো সরাসরি দেখতে পারবেন।

বাংলাদেশের খেলা গুলো সরাসরি দেখাবে জিটিভি এবং টি স্পোর্টস।তাছাড়া বাংলাদেশের খেলা গুলো আর কোন স্যাটেলাইট চ্যানেলের মাধ্যমে সম্প্রচার করলে সেটা আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে।

টিভি চ্যানেল ছাড়াও আপনারা বাংলাদেশ বনাম শ্রীলংকার খেলা গুলো অ্যান্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে দেখতে পারবেন। বর্তমানে এপের মাধ্যমে বাংলাদেশের খেলা দেখার উপায় হল  spotrzfy এপ।এ্যাপ এর মাধ্যমে আপনারা খুব সহজে যে কোন ক্রিকেট ম্যাচ উপভোগ করতে পারবেন একদম ফ্রিতে।

বাংলাদেশ বনাম সিলংকা লাইভ স্কোর

বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজের লাইভ আপডেট পাওয়ার জন্য বেশ কিছু মাধ্যম রয়েছে। তারমধ্যে espncricinfo এবং cricbuzz বেস্ট অপশন।এগুলোর অ্যাপ অথবা ওয়েবসাইট থেকে বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ স্কোর জানতে পারবেন খুব সহজেই।

বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ

উপরে আপনাদেরকে বেশ কিছু মাধ্যম দেখানো হলো যেগুলোর মাধ্যমে আপনারা বাংলাদেশ বনাম শ্রীলংকা সিরিজ লাইভ দেখতে পারবেন কোনরকম ঝামেলা ছাড়াই। তারপরও যদি আপনারা উক্ত মাধ্যমে বাংলাদেশের খেলা দেখার জন্য ঝামেলায় পড়েন, তাহলে দয়া করে আমাদেরকে জানাবেন

আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান দেওয়ার জন্য।এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url