আজকের খেলা লাইভ| সরাসরি খেলা দেখার সফটওয়্যার

বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা হলো ফুটবল।আমাদের দেশেও ফুটবল খেলার অসংখ্য ফ্যান ফলোয়ার রয়েছে। বাংলাদেশের দর্শক ও ফুটবল খেলাকে অনেক বেশি পছন্দ করে থাকেন।হোক সেটা ইউরোপ আমেরিকা অথবা এশিয়ার ফুটবল।কর্মব্যস্ততা, এশিয়ান চ্যানেলে সম্প্রচার না করা অথবা বিভিন্ন কারণে টিভি চ্যানেলে খেলা দেখার সুযোগ অথবা সময় হয়ে ওঠে না। তাই অধিকাংশ সময় আমরা ফুটবল খেলা দেখার জন্য ফুটবল খেলা দেখার এপস বা লাইভ ফুটবল খেলা দেখার এপস এর খোজ করে থাকি।

কিন্তু অধিকাংশ সময় আমরা ফুটবল খেলা দেখার ভালো এপস বা সফটওয়্যার পাই না। তাই ফুটবল খেলা শান্তিতে দেখতে পারি না। তাই আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমরা আজকে আপনাদের মাঝে এমন কিছু ফুটবল খেলা দেখার এপস এর সাথে পরিচয় করিয়ে দিব,যেগুলো দিয়ে আপনারা খুব সহযেই ফুটবল খেলা সরাসরি দেখতে পারবেন,আজকের খেলা লাইভ স্কোর দেখতে পারবেন,আজকের খেলা লাইভ দেখতে পারবেন,তাছাড়া ফুটবল লাইভ আজকের খেলা ও সরাসরি দেখতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়া এমন কি কোন রকম সাবস্ক্রাইব ছাড়াই। চলুন তাহলে কথা না বাড়িয়ে চলে যাই কাজের পয়েন্টে।



আজকের খেলা লাইভ| সরাসরি খেলা দেখার সফটওয়্যার


ফুটবল খেলা দেখার এপস| লাইভ ফুটবল খেলা দেখার এপস

বর্তমান সময়ে ফুটবল খেলা দেখার জন্য অনেকগুলো জনপ্রিয় সফটওয়্যার রয়েছে,যেগুলোতে আপনারা ফুটবল খেলা দেখতে পারবেন।থাম্বসনেইলে যে অ্যাপ গুলো আপনারা দেখতে পাচ্ছেন,সেখানে সবগুলো এপস দিয়েই আপনারা সরাসরি ফুটবল খেলা দেখতে পারবেন।
তবে এতগুলো অ্যাপ মোবাইলে ইন্সটল করে মোবাইলের স্টোরেজ ফুল করার প্রয়োজন নেই।কেননা এখান থেকে শুধুমাত্র তিনটা কিংবা চারটা অ্যাপস নামালেই আপনারা ঝামেলা মুক্তভাবে ফুটবল খেলা সরাসরি দেখতে পারবেন।এই অ্যাপগুলো হলো:
  • Sportzfy Tv
  • Yachine tv
  • Hd streamz
  • Football tv hd

এখানে যে সফটওয়্যার গুলোর কথা বলা হয়েছে সেগুলো আপনারা প্লে স্টোরে পাবেন না।তাই সফটওয়্যারের নাম লিখে গুগলে সার্চ করে আপনাদের কে এই এপস গুলো মোবাইলে ইন্সটল করে নিতে হবে।

সরাসরি খেলা দেখার সফটওয়্যার

আপনাদের সুবিধার্থে আমি একটি অ্যাপ নামানোর সিস্টেম বুঝিয়ে দিচ্ছি।এই সিস্টেম অনুযায়ী আপনারা বাকি সবগুলো অ্যাপসথেকে নামিয়ে নিতে পারবেন।
এপস নামানোর জন্য প্রথমে গুগল ক্রোম অথবা যেকোনো ব্রাউজারে যাবেন,
সেখানে গিয়ে সার্চ করবেন sportzy tv সেখানে অনেকগুলো রেজাল্ট পাবেন।সেখান থেকে প্রথম কয়েকটি লিংক থেকেই আপনি এই অ্যাপস টি ডাউনলোড করতে পারবেন।এপ্স ডাউনলোড করা শেষে এপস ইন্সটল করে আপনারা সরাসরি ফুটবল খেলা দেখতে পারবেন।
এই সিস্টেম ফলো করে আপনারা বাকি সবগুলো অ্যাপ google থেকে নামিয়ে নিতে পারবেন।
আর যদি অ্যাপস ইনস্টল করা অথবা ডাউনলোড করতে আপনাদের কোন সমস্যা হয় তাহলে কমেন্ট বক্সে আমাকে জানাবেন তাহলে আমি এর সমাধান দিয়ে দেব।

ফুটবল লাইভ আজকের খেলা

আমাদের মাঝে অনেকেই আছে যারা জানে না যে আজকে কোন কোন খেলা আছে,অথবা আজকে অথবা ফুটবল লাইভ আজকের খেলার সময় সূচি।
যদি না জেনে থাকেন তাহলে চিন্তা করার কোনো কারণ নেই। কেননা আপনাদেরকে ওপরে যে অ্যাপগুলো নামানোর কথা বলা হয়েছে সেই এপ গুলোর মাধ্যমে আপনারা জানতে পারবেন,আজকের খেলা লাইভ সরাসরি দেখার বিস্তারিত।
বিশেষ করে sportzfy tv এবং yachine tv তে live event নামক একটি অপশন আছে। সেখানে আপনারা ক্লিক করলে, আজকের তারিখে কোন কোন খেলা আছে এর সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এবং সেই খেলা গুলো দেখতে পারবেন কোনরকম সাবস্ক্রিপশন চার্জ ছাড়াই।
তাছাড়া অন্যান্য যে এপস গুলো আছে সেগুলোতেও আজকের লাইভ খেলার ইভেন্ট ভালোভাবে দেওয়া আছে।এপ্সে প্রবেশ করার মাধ্যমেই আপনারা আজকের খেলা সরাসরি দেখতে পারবেন।

আজকের খেলা লাইভ

অনেকের আবার প্রশ্ন থেকে যেতে পারে।প্রতিদিন অ্যাপসের ভিতর ঢুকে খেলার খবর জানাটা একটা বিরক্তিকর জিনিস,তাই হয়তো অন্যকে চিন্তা করে যে,খেলা শুরু হওয়ার অনেক আগে খেলার খবরটা কেউ জানিয়ে দিলে ভালো হয়।
এটাও খুব সিম্পল একটি ব্যাপার,আপনি এপ নোটিফিকেশন অন করে রাখলে খেলা শুরু হওয়ার আগেই এই এপ আপনাকে জানিয়ে দেবে আজকে লাইভ খেলার বিস্তারিত।

আজকের খেলা লাইভ স্কোর

অনেক সময় এমন হয় যে খেলা শেষ হবার পর আমরা জানতে পারি যে অমুক টিমের সাথে অমুক টিমের খেলা হয়েছিল।তখন আমাদের প্রয়োজন পড়ে সেই খেলার লাইভ স্কোর জানার।

এমন কিছু অ্যাপ রয়েছে যেগুলো শুধু লাইভ স্কোরই জানায় না বরংচ খেলার বিস্তারিত আপডেট, কে কত মিনিটে গোল করেছে কারা কারা স্কোয়াডে ছিল এমন বিস্তারিত খবরা-খবর দিয়ে থাকে।সেই সাথে খেলোয়ারদের পারফরমেন্সের উপর রেটিংও দিয়ে থাকে।
এরকম কিছু অ্যাপ হল
    • livescore
    • Sofascore
    • Whoscored
    • Fotmob
ইত্যাদি। এই সফটওয়্যার গুলো থেকে আপনারা খেলাধুলার ডিটেলস বিস্তারিত জানতে পারবেন।এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।আমাদের আর্টিকেলের যদি কোন কিছু আপনার বুঝতে অসুবিধা হয় তাহলে কমেন্ট সেকশনে জানাবেন।আপনার প্রশ্নের যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url