বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজের সময়সূচি ২০২৩

বিশ্বকাপের মঞ্চে নিজেদের কে ঝালিয়ে নেওয়ার জন্য এশিয়া কাপের পরপরই নিউজিল্যান্ডের সাথে সিরিজ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।অক্টোবরের ওডিআই বিশ্বকাপ কে পরিকল্পনা করে এবারের সিরিজে বিশ্বকাপের আগে থাকছে শুধুমাত্র তিনটি ওডিআই ম্যাচ।এবং বাকি ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে বিশ্বকাপের পরে। চলুন তাহলে দেখে নেই বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজ এর পূর্ণাঙ্গ সময়সূচি । 


বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজের সময়সূচি ২০২৩


বাংলাদেশ নিউজিল্যান্ড সিরিজ ২০২৩

এবছর নিউজিল্যান্ডের সাথে বাংলাদেশের দুইটি সিরিজ রয়েছে।প্রথম টি তে নিউজিল্যান্ডকে আতিথ্য  দেবে বাংলাদেশ। যেখানে তিনটি ওডিআই এবং দুটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে। এই সিরিজটি খেলার জন্য নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড দুই দফায় বাংলাদেশে আসবে।

এই সিরিজের ওডিআই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে এশিয়া কাপের পরপর।তারপর বিশ্বকাপের ক্যাম্পেইনের জন্য দুই দলই ভারতে যোগ দেবে। সেখানে বিশ্বকাপের ক্যাম্পেইন শেষ করে দুই দল আবার বাংলাদেশে আসবে সিরিজের বাকি দুটি টেস্ট ম্যাচ খেলার জন্য।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড মধ্যকার সিরিজের ওডিআই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ২১,২৩ এবং ২৬ সেপ্টেম্বর। এবং বাকি দুটো টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর ও ৬ ডিসেম্বর। এই সিরিজের শুধুমাত্র প্রথম টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে এবং বাকি সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরে। 

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজের সময়সূচি ২০২৩

চলুন দেখে নেই বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজের পূর্ণাঙ্গ সময়সূচী।
ম্যাচের ধরন তারিখ ভেন্যু সময়
ওডিয়াই ২১.০৯.২৩ মিরপুর ১২ঃ০০ PM
ওডিয়াই ২৩.০৯.২৩ মিরপুর ১২ঃ০০ PM
ওডিয়াই ২৬.০৯.২৩ মিরপুর ১২ঃ০০ PM
টেস্ট ২৮.১১.২৩ সিলেট ৯ঃ৩০ AM
টেস্ট ০৬.১২.২৩ মিরপুর ৯ঃ৩০ AM

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ। বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা 

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড এর মধ্যকার ম্যাচগুলো আপনারা টিভি পর্দায় দেখতে পারেন।বাংলাদেশী চ্যানেল জিটিভি এবং টি স্পোর্টস বাংলাদেশের খেলা সরাসরি সম্প্রচার করবে।
তাছাড়া আপনারা মোবাইল অ্যাপসের মাধ্যমেও বাংলাদেশের খেলা সরাসরি দেখতে পারবেন। এন্ড্রোয়েড এপ sportszfy এর মাধ্যমে আপনারা ফ্রিতে বাংলাদেশের সব খেলা দেখতে পারবেন। 

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ২০২৩ 

এই সিরিজটির পরে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড আরেক টি সিরিজ হবে।সেই সিরিজে বাংলাদেশকে আতিথ্য দেবে নিউজিল্যান্ড।উক্ত সিরিজ সম্পর্কে আপনাদেরকে শীঘ্রই বিস্তারিত জানানো হবে। তাই আমাদের সঙ্গেই থাকুন। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url