ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সিরিজের সময়সুচী ২০২২ | India tour of South africa schedule

ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর আইপিএল ।  ভারতের এই মেগা ইভেন্ট শেষ হয়েছে বেশ কিছুদিন আগে ।  প্রায় দীর্ঘ দুই মাস ব্যাপী এই টুর্নামেন্টটি শেষ হবার কয়েকদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা মধ্যকার সিরিজ  । চলুন জেনে নেই ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সিরিজের বিস্তারিত

ভারত  বনাম সাউথ আফ্রিকা ২০২২  | India vs South Africa  2022

এই বছরের চলতি মাসে ভারতের বিপক্ষে সিরিজ খেলার জন্য ভারত সফর করবে সাউথ আফ্রিকা দল ।  আশা করা যাচ্ছে কয়েকদিনের মধ্যেই সাউথ আফ্রিকা দল ভারতের মাটিতে পা রাখবে ।তাদের সামনে লক্ষ্য  এবার  টি-টোয়েন্টিতে সিরিজ ।  উক্ত -টোয়েন্টি সিরিজ এ  ম্যাচ সংখ্যা হবে পাঁচটি এবং সবগুলো ম্যাচ সংঘটিত হবে ভিন্ন ভিন্ন পাঁচটি ভেনুতে। 



ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সিরিজের সময়সুচী  ২০২২ | India tour of South africa schedule 


ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সিরিজের সময়সুচী  ২০২২ | india tour of south africa schedule

ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা  সিরিজটি মূলত একটি টি-টোয়েন্টি সিরিজের।  প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ৯ জুন 2022 এবং মোট পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে হবে । বাংলাদেশ সময় রাত  সাড়ে সাত টায় এবং ভারতীয়  সময় ৭ টা বাজে অনুষ্ঠিত হবে । 

ইন্ডিয়া ভার্সেস ওয়েস্ট ইন্ডিজ 

চলুন দেখে নেই ইন্ডিয়া ভার্সেস ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সময়সূচি ২০২২।
  • প্রথম ম্যাচঃ  ৯ জুন ২০২২  বৃহস্পতিবার 
  •  দ্বিতীয় ম্যাচঃ ১২ জুন ২০২২  রবিবার 
  • তৃতীয় ম্যাচঃ ১৪ জুন ২০২২ মঙ্গলবার  
  • চতুর্থ ম্যাচঃ ১৭ জুন ২০২২ শুক্রবার 
  •  পঞ্চম ম্যাচঃ ১৯ জুন ২০২২ রবিবার 

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রত্যেকটি ভিন্ন ভিন্ন পাঁচটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ।দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে বারাবাতি স্টেডিয়ামে। তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ডক্টর  রাজশেখর রেড্ডি ক্রিকেট স্টেডিয়ামে । চতুর্থ ম্যাচটি অনুষ্ঠিত হবে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন  স্টেডিয়ামে । ৫ম অনুষ্ঠিত হবে চিন্নাস্বামী স্টেডিয়ামে ।

উক্ত সিরিজের প্রত্যেকটি ম্যাচ বাংলাদেশ সময় 7:30 এবং ভারতীয় সময় সাতটা বাজে অনুষ্ঠিত হবে।

ইন্ডিয়া বনাম আউথ আফ্রিকা  সরাসরি | India a vs South Africa a today match Live Score 2022

বিভিন্ন টিভি চ্যানেল ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সরাসরি সম্প্রচার করবে । তাই আপনারা টিভি পর্দায় ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সরাসরি 2022 ম্যাচ গুলো উপভোগ করতে পারবেন । ভারতীয় বেশকিছু টিভি চ্যানেল ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা আজকের ম্যাচ সরাসরি সম্প্রচার করবে । তাদের মধ্যে অন্যতম হল সনি টেন স্পোর্টস । সনি টেন  স্পোর্টস এর মাধ্যমে আপনারা ঘরে বসে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সরাসরি করতে পারবেন।

 ইন্ডিয়া সাউথ আফ্রিকা লাইভ ক্রিকেট

ইন্ডিয়ান চ্যানেল ছাড়াও বাংলাদেশি চ্যানেলটি স্পোর্টস ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ 2020 সরাসরি সম্প্রচার করবে তাই আপনারা চাইলে বাংলাদেশি চ্যানেলটি স্পোর্টস এর মাধ্যমে ইন্ডিয়া ভার্সেস সাউথ আফ্রিকা সিরিজ উপভোগ করতে পারবেন । 

ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা লাইভ

অনেকে আছে টিভিতে বসে ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সিরিজ টি দেখার সুযোগ পাবে না । তাদের জন্য রয়েছে বিকল্প পদ্ধতি । আপনারা যারা ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকার 2022 সিরিজটি টিভিতে সরাসরি করতে পারবেন না  । তারা চাইলে মোবাইলের মাধ্যমে  ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সরাসরি উপভোগ করতে পারেন।
ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা 2022 সরাসরি দেখার জন্যআপনি চাইলে প্লে স্টোর থেকে  Toffee  অ্যাপটি ইনস্টল করে রাখতে পারেন ।  সেখান থেকে সনি টেন  সিলেক্ট করে আপনি ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সরাসরি 2022 দেখতে পারবেন। 

ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সরাসরি ২০২২ | india a vs south africa a today match scorecard cricbuzz

অনেকেই আছে যারা ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজ 2022 দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন কিন্তু হাতে পর্যাপ্ত সময় না থাকার কারণে খেলাটি সরাসরি দেখতে পারছেন না তাই আপনারা চাইলে ক্রিকবাজ অ্যাপ এর মাধ্যমে সরাসরি খেলার আপডেট পেতে পারেন  । 

ইন্ডিয়া সাউথ আফ্রিকার স্কোর | India vs South Africa live score 2022

তাছাড়া আপনারা চাইলে ইন্ডিয়া সাউথ আফ্রিকা ম্যাচ লাইভ স্কোর espncricinfo এর  মাধ্যমে জেনে নিতে পারেন। 

ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা আজকের ম্যাচ | India A vs South Africa A today Match

ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সিরিজের বিস্তারিত আপনারা ম্যাচ শুরু হওয়ার পূর্বে জানতে পারবেন  ।  তাছাড়া  ম্যাচ শুরু হবার পূর্বে আপনারা আরও জানতে পারবেন ইন্ডিয়া এবং সাউথ আফ্রিকা সাউথ আফ্রিকার একাদশে কারা কারা থাকছে। 
ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকা সিরিজের পরবর্তী আপডেট পেতে আমাদের সঙ্গেই থাকুন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url