নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড সিরিজের সময়সুচী ২০২২| New Zealand vs England

ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড  এর সমর্থক  ক্রিয়া প্রেমীদের জন্য নিয়ে এসেছি ধারুন  একটি সুসংবাদ ।দীর্ঘদিন পর মাঠে গড়াচ্ছে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজ।আসন্ন এই   সিরিজ টি অনুষ্ঠিত হবে ২রা  জুলাই থেকে ।উক্ত  এই সিরিজটি অনুষ্ঠিত হবে ইংল্যান্ডে  চলুন তাহলে জেনে নেই 2022 সালে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের সিরিজের বিস্তারিত।

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড | New Zealand  vs England

  ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড এর মধ্যকার সিরিজ টি মূলত  টেস্ট চ্যাম্পিয়নশিপের একটি টেস্ট সিরিজ। এই সিরিজ টি  কয়েক বছর ধরে চলতে থাকা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের একটি সিরিজ। 

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড সিরিজের সময়সুচী ২০২২| New Zealand  vs England 


জেনে নিন বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে সিরিজের সময়সুচী ২০২২ 

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড ২০২২ | New Zealand  vs England  

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড এর উক্ত এ সিরিজে মোট তিনটি টেস্ট ম্যাচ সংঘটিত হবে। প্রথম ম্যাচটি হবে লন্ডনের ঐতিহাসিক স্টেডিয়াম লর্ড এ। যা ধারণক্ষমতা প্রায় 30 হাজার ।দ্বিতীয় ম্যাচটি হবে নটিংহাম এর  ট্রেন্ট ব্রিজ স্টেডিয়ামে ।ধারণক্ষমতা 15 হাজার 350 এবং তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে লিডস এর  হেডিংলি স্টেডিয়ামে , যার ধারন   ধারন ক্ষমতা 17000

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড সময়সূচি | New Zealand  vs England match

প্রথম ম্যাচ  ০২-০৬-২০২২ , সোমবার  
দ্বিতীয় ম্যাচ ১০-০৬-২০২২ শুক্রবার 
 তৃতীয় ম্যাচ ২৩-০৬-২০২২ বৃহস্পতিবার 
ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড এর মধ্যকার উক্ত সিরিজ  এর প্রত্যেকটি ম্যাচ অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায়। 

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড লাইভ

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজ টি  ভারতীয় চ্যানেল টেন স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে ।  টেন স্পোর্টস ছাড়াও আরও বেশ কয়েকটি চ্যানেল উক্ত এই সিরিজটি সম্প্রচার করবে। কোন কোন চ্যানেল উক্ত সিরিজ টি  সম্প্রচার করবে তা অফিসিয়ালি ঘোষণা  এখনো আসেনি। তবে সিরিজ শুরু হওয়ার পূর্বে আমরা জানতে পারব যে কোন কোন চ্যানেল গুলোউক্ত সিরিজ সিরিজটি সম্প্রচার করবে।

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড ২০২ ২ live | New Zealand  vs England   live cricket

তাই আপনারা চাইলে টেন স্পোর্টস এর পর্দায় ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড এর মধ্যকার সিরিজ টি উপভোগ করতে পাদায়।তাছাড়া আপনারা অ্যান্ড্রয়েড অ্যাপ এবং মোবাইলের মাধ্যমে বিভিন্ন লিঙ্ক থেকে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের এই সিরিজটি সরাসরি উপভোগ করতে পারবেন।

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড ২০২২ লাইভ |New Zea land  vs England   live streaming 

আপনারা যদি ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড এর এই সিরিজটি মোবাইল অ্যাপের মাধ্যমে উপভোগ করতে চান তাহলে আপনাদের জন্য সেরা একটি অ্যাপ হল টফি অ্যাপ। যা আপনারা গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন ।সেখান থেকে আপনারা টেন স্পোর্টস সিলেক্ট করে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের মধ্যকার সৃষ্টি দেখতে পারবে। 
তাছাড়া আপনারা ডোরা  টিভির মাধ্যমে  ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড এর উক্ত সিরিজটি উপভোগ করতে পারবেন । স্ট্রিম ইন্ডিয়া এপের মাধ্যমেও আপনারা ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজটি খুব ভালোভাবে উপভোগ করতে পারবেন। তাই আশা করি ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজ দেখার দেখতে আপনাদের কোনো ব্যাঘাত ঘটবে ।

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড আজকের  খেলা | New Zealand  vs England  today match

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজ সম্পর্কে যাবতীয় সকল তথ্য পেতে আমাদের সঙ্গেই থাকুন ।আশা করি ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড সিরিজ ২০২২ এর  সর্বশেষ তথ্য দিয়ে আমরা আপনাদেরকে সাহায্য করব

নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড স্কোর | New Zealand  vs England   live score

ক্রিকেট খেলার স্কোর আপডেট পাওয়ার সবচেয়ে বেস্ট অ্যাপ খোলো ক্রিকবাজ এবং ইএসপিএন ক্রিকইনফো ।এই দুটো অ্যাপের মাধ্যমে আপনারা চাইলে যেকোনো ক্রিকেট খেলার স্কোর খুব সহজেই জানতে পারবেন। তাই আপনারা চাইলে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড এর এই মধ্যকার সৃষ্টির স্কোর এই দুটি অ্যাপের মাধ্যমে জানতে পারবেন কোন ঝামেলা ছাড়াই ।

 নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড টি টোয়েন্টি বিশ্বকাপ

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড একই গ্রুপে পরায় তাদের মধ্যে গ্রুপ পর্বে একটি ম্যাচ সংঘটিত  হবে। ম্যাচটি হবে 
১লা নভেম্বর ২০২২  ব্রিজবন  স্টেডিয়াম এ ।ম্যাচ টি শুরু হবে দুপুর  ১.০০ PM
 এ। আশা করি আপনারা ম্যাচটি  প্রচুর উপভোগ করতে পারবেন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url