Trination series scdule 2022 | ত্রিদেশীয় সিরিজ 2022 এর সময়সুচি

 আসছে অক্টোবরে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকপ।আসন্ন এই  বিশ্বকাপ কে সামনে রেখে নিউজিল্যান্ড ক্রিকেট দল বাংলাদেশ ও পাকিস্তান কে নিয়ে আয়োজন করতে যাচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ ২০২২ ।আজকের আয়োজনে থাকছে ত্রিদেশীয় সিরিজ বাংলাদেশ 2022 এর বিস্তারিত। 


ত্রিদেশীয় সিরিজ বাংলাদেশ ২০২২

সাম্প্রতিক ক্রিকেট এর মর্ডান ভার্সন টি-টোয়েন্টি ফরমেট মোটেও ভাল যাচ্ছে না বাংলাদেশের। তারপর আবার  টি টুয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ার পেস কন্ডিশনে।তাই এই সব বিবেচনা করে নিউজিল্যান্ডে এই ত্রিদেশীয় সিরিজ টা ভালই একটা প্রস্তুতি মঞ্চ পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

আরো জানুন বিশ্বকাপে আরজেন্টিনা দলের খেলোয়াড়ের তালিকা 






ত্রিদেশীয় সিরিজ বাংলাদেশ 2022 এর সময়সুচি
 




Trination series scdule 2022 | ত্রিদেশীয় সিরিজের সময়সূচি

তিন দেশীয় বোর্ড তাদের অবশর সময় চিন্তা করে প্রকাশ করেছে ত্রিদেশীয় সিরিজের সময়সূচি। সময়সুচি অনুযায়ী গ্রুপ পর্বে ম্যাচ সংখ্যা হবে ৬ টি। আর একটি হবে ফাইনাল ম্যাচ। ৭ টি ম্যাচের মধ্যে ৫ টি  ম্যাচ অনুষ্ঠিত হবে  সকাল ৯ টায়।আর দুই টি ম্যাচ অনুষ্ঠিত হবে দুপুর  ১ টায়।(ত্রিদেশীয় সিরিজের সময়সূচি বাংলাদেশের সময় অনুযায়ী করা হল)। আসুন তাহলে দেখে নেই ত্রিদেশীয় সিরিজ ২০২২ এর সম্পুর্ন সময়সূচি। 


ত্রিদেশীয় সিরিজ ২০২২ সময়সূচি 


বাংলাদেশ বনাম পাকিস্তান (৮ অক্টোবর, সকাল ৯টা) 


নিউজিল্যান্ড বনাম পাকিস্তান (৯ অক্টোবর, দুপুর ১টা) 


নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ (১০ অক্টোবর, দুপুর ১টা) 


নিউজিল্যান্ড বনাম পাকিস্তান (১২ অক্টোবর, সকাল ৯টা) 


নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ (১৩ অক্টোবর, সকাল ৯টা) 


বাংলাদেশ বনাম পাকিস্তান (১৪ অক্টোবর, সকাল ৯টা)  



ফাইনাল (১৫ অক্টোবর, সকাল ৯টা) 


ত্রিদেশীয় সিরিজ ম্যাচ


ত্রিদেশীয় সিরিজ ২০২২ এ, প্রত্যেক দি দলের সাথে দুই টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।গ্রুপ পর্বের খেলা শেষ যেই দুই দলের পয়েন্ট বেশি থাকবে সেই দুই দল সরাসরি খেলবে ১৫ তারিখের ফাইনাল ম্যাচ

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজের সময়সূচি 


আসন্ন এই ত্রিদেশীয় সিরিজ ২০২২ এর নিয়মানুসারে বাংলাদেশ নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টি ম্যাচ খেলবে।১ম ম্যাচ টি হবে ১০ অক্টোবর বাংলাদেশ সময় দুপুর ১ টায়।আর ২য় ম্যাচ টি হবে বাংলাদেশ সময় সকাল ৯ টায়।

বাংলাদেশ বনাম পাকিস্তান সিরিজ ২০২২ এর সময়সুচি 


ত্রিদেশীয় সিরিজ ২০২২ এ বাংলাদেশ বনাম পাকিস্তান গ্রুপ পর্বে দুইবার মোকাবেলা করবে।১ম ম্যাচ হবে  ৮ই অক্টোবর  এবং ২য় ম্যাচ হবে ১৪ ই অক্টোবর । দুই টা ম্যাচ  ই অনুষ্ঠিত হবে  বাংলাদেশ সময় সকাল ৯  টায়



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url