বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজের সময়সুচি ২০২২

২০২২ সাল টা বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য দারুন একটা বছর বলাই যেতে পারে।কেননা বাংলাদেশ ক্রিকেট টিম এর আগে শেষ কবে এতো ব্যস্ত সময় পার করেছে এটা হয়তো বলাই মুশকিল।একটি সিরিজ যেতে না যেতেই আরেক টি দরজায় এসে কড়া নেরে বলে যায়,আমার আশায় সময় যে ঘনিয়ে এলো।সেই ঘনিয়ে আশা সময় কে আপনাদের মাঝে স্মরণ করিয়ে দিব বাংলাদেশ বনাম ভারত সিরিজের মধ্য দিয়ে।

বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজ ২০২২ 

বাংলাদেশের ক্রিকেট ম্যাচ এর সময়সূচি  অনুযায়ী, আইসিসি টি টুয়েন্টি  বিশ্বকাপ এর পর বাংলাদেশ ক্রিকেট টিম কিছু দিন বিশ্রামে কাটাবে।কিন্তু সেই বিশ্রাম কে পন্ড করে দিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড  ভারতের সাথে একটি সিরিজ আয়োজন করার সিদ্ধান্ত নেয়।


বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজের সময়সুচি ২০২২ 




বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজের সময়সুচি ২০২২ । Bangladesh vs India series schedule 2022

বাংলাদেশ বনাম ভারত সিরিজে তিন টি অডিয়াই এবং ২ টি টেস্ট ম্যাচ নির্ধারণ করে সুচি প্রকাশ করেছে বাংলাদেশ বোর্ড ।চলুন দেখে নেই বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সুচি
অডিয়াই ম্যাচের সময়সুচি ম্যাচ নং তারিখ ভেন্যু সময় ০১ ০৪-১২-২০২২ মিরপুর ১.০০ PM ০২ ০৭-১২-২০২২ মিরপুর ১.০০ PM ০৩ ১০-১২-২০২২ মিরপুর ১.০০ PM টেস্ট ম্যাচ এর সময়সূচি ম্যাচ নং তারিখ ভেন্যু সময় ০১ ১৪-১২-২০২২ চট্টগ্রাম ১০.০০ AM ০২ ২২-১২-২০২২ মিরপুরে ১০.০০ AM

বাংলাদেশ বনাম ভারত ক্রিকেট

বাংলাদেশ বনাম ভারত সিসিজের  অডিয়াই ম্যাচ গুলো অনুষ্টিত হবে মিরিপুরে ।তাছাড়া টেস্ট সিজের ২য় ম্যাচ টিও অনুষ্টিত হবে মিরপুরে । বাংলাদেশ বনাম ইন্ডিয়ার মধ্যকার ১ম টেস্ট ম্যাচ টি অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জরুর আহুম্মেদ স্টেডিয়ামে । 

বাংলাদেশ বনাম ভারত সরাসরি | Bangladesh vs india live match today 

বাংলাদেশের খেলা সরাসরি দেখিয়ে থাকে টি-স্পোর্টস এবং জিবিটি। আর ভারতের খেলা সরাসরি সম্প্রচার করে থাকে সনি টেন এর চ্যানেল। আর এই সিরিজ টি যেহেতু বাংলাদেশ বনাম ভারত। তাই এই আশা করি এই সিরিজ টি দেখতে কোন যামেলাই হবে না। কেননা আপনি সনি টেন অথবা জিটিবি,টি-স্পোর্টস পেয়ে যাবেন যে কোন কেবল অপারেটরেই।

বাংলাদেশ বনাম ইন্ডিয়া লাইভ ২০২২ | bangladesh vs india today live match 

আপনি চাইলে বাংলাদেশ বনাম ইন্ডিয়া সিরিজ টি মোবাইলের মাধ্যমে দেখতে পারেন।তার জন্য আপনাকে Toffee নামক এপ টি ইন্সটল করে রাখতে হবে।এই এপের মাধ্যমে আপনি খুব সহজেই বাংলাদেশ বনাম ইন্ডিয়ার মধ্যকার সিরিজ টি একদম জামেলা ছাড়াই উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ বনাম ভারত লাইভ স্কোর | bangladesh vs india live streaming 

বাংলাদেশ বনাম ভারতের মধ্যকার সিরিজ টির যাবতীয় স্কোর, স্কোয়াড আপনারা পেয়ে যাবেন  ক্রিকবাজ এবং espncricinfo  এপ অথবা ওয়েব সাইট এর মাধ্যমে।

বাংলাদেশ বনাম ভারত লাইভ স্কোর  আপডেট

তাই বাংলাদেশ বনাম ভারত সিরিজের যাবতীয় স্কোর আপডেট পেতে চোখ রাখুন ক্রিকবাজ অথবা espncricinfo  তে। আর বাংলাদেশ বনাম ভারত সিরিজের সময়সূচি প্রকাশ করলে আমরা আপনাদের জানিয়ে দিব সবার আগে।
 তাছাড়া ক্রিকেট অথবা ফুটবল এর যেকোনো ইভেন্টের আপডেট সবার আগে পেতে  নিয়মিত ফলো করুন আমাদের  পেজ টি।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url