বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজের সময়সূচি

 বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য ২০২৩ সাল প্রচুর  ব্যস্ততার সাথে কাটতে যাচ্ছে।কেননা জানুয়ারিতে বিপিএল,যা শেষ হবে ফেব্রুয়ারিতে। বিপিএল শেষ হবার পর বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ।এই সিরিজ শেষ হবার পর বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ।আজকে আপনাদের জন্য নিয়ে এলাম বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজের সময়সূচিসহ, সিরিজ  এর বিস্তারিত 


bangladesh vs ireland series 2023


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ ২০২৩

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড এর মধ্যকার সিরিজে ৩ টি টি-টোয়েন্টি  এবং ৩ টি  অডিয়াই খেলার কথা রয়েছে।সিরিজ শুরু হবে ১৮ মার্চ থেকে। ১ম ম্যাচ হবে অডিয়াই।উক্ত সিরিজ খেলার জন্য আয়ারল্যান্ড দল বাংলাদেশে আসবে ১০ ই মার্চ।১৫ তারিখে একটি প্রস্তুতি ম্যাচও খেলার কথা রয়েছে দুই দলের মধ্যে।

সিরিজের অডিয়াই ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।টি-টোয়েন্টি ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে  মিরপুর সেরে বাংলা স্টেডিয়ামে।


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজের সময়সূচি 

ম্যাচের ধরন তারিখ ভেন্যু সময়
অডিয়াই ১৮.৩.২৩ সিলেট ১২.০০ pm
অডিয়াই ২০.৩.২৩ সিলেট ১২.০০ PM
অডিয়াই ২৩.৩.২৩ সিলেট ১২.০০ PM
টি টোয়ান্টি ২৭.৩.২৩ মিরপুর ৬.০০PM
টি টোয়ান্টি ২৯.৩.২৩ মিরপুর ৬.০০PM
টি টোয়ান্টি ৩১.৩.২৩ মিরপুর ৬.০০ PM

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজের স্কোয়াড 

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজের স্কোয়াড ঘোষনা আসতে পারে মার্চ মাসের শুরুর দিকে। সম্ভবত বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের স্কোয়াড ই থাকতে পারে। তবে যাদের পারফরমেন্স খারাপ হবে তাদের বিকল্প চিন্তা করবে বোরড। 

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ নিয়ে আলোচনা 

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ ২০২৩ সিরিজ টি হবে  ২০২৩ সালের ২য়  সিরিজ।কেননা এই সিরিজের আগে বাংলাদেশ ইংল্যান্ডের সাথে একটি সিরিজ খেলবে, যেখানে শুধু মাত্র অডিয়াই এবং টি-টোয়েন্টি খেলবে।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ডের মধ্যকার এই সিরিজ টি হবে বাংলাদেশের জন্য হোম সিরিজ।অর্থাৎ বাংলাদেশ, আয়ারল্যান্ড ক্রিকেট টিম কে আতিথ্য দেবে।

এই বছর আয়ারল্যান্ড এর বিপক্ষে আরেক টি সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট টিমের।যেটি হবে বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য এওয়ে সিরিজ অর্থাৎ সেই সিরিজে আয়ারল্যান্ড আতিথ্য দেবে বাংলাদেশ ক্রিকেট টিম কে।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url