Bangladesh vs Sri Lanka live 2024 | বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ ২০২৪

৪ মার্চ থেকে শুরু হবে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার পূর্ণাঙ্গ সিরিজ। আসন্ন এই সিরিজ টি খেলার জন্য ২৮ ফ্রেব্রুয়ারি বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। খেলা গুলো হবে সিলেট এবং চট্টগ্রাম স্টেডিয়ামে। আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি কিভাবে এই সিরিজের ম্যাচ গুলো সরাসরি  দেখতে পারবেন সেই পদ্ধটি নিয়ে।

আপনাদের বুঝার সুবিধার্থে পোস্টটা একটু গুছিলে লিখেছে, এজন্য লেখাটা একটু বড় হতে পারে। তাই একটু সময় নিয়ে দেখবেন, আশা করি বাংলাদেশের খেলা শুরু হলে আপনাকে আর লিংক এর জন্য এখান থেকে সেখানে খোজাখুজি করতে হবে না।

Bangladesh vs Sri Lanka live | বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ

Bangladesh vs Sri Lanka live | বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ

Bangladesh vs Sri Lanka live cricket| বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ খেলা

আপনারা হয়তো এই পোস্টে এসেছেন আসন্ন সিরিজের লাইভ খেলার উপার জানার জন্য। তার আগে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজ ২০২৪ সময়সূচী টা দেখে নেই । তার পর খেলা দেখার উপায় দেখলে ব্যাপার টা সুবিধা হবে। কেননা আপনি যদি সময়সূচীই না জানেন তাহলে খেলায় কিছুটা অসুবিধায় পড়বেন।

নোটঃ এই সিরিজের শেষের দিকে শুরু হবে আইপিএল ২০২৪। দেখে নিন আইপিএল 2024 সময়সূচী বাংলা

Bangladesh vs Sri Lanka live match today | বাংলাদেশ বনাম শ্রীংকা আজকের ম্যাচ

আপনারা হয়তো এটা দ্বারা বুঝাতে চাচ্ছেন বাংলাদেশ শ্রীলঙ্কা  খেলার সরাসরি দেখার লিংক। আপনাদের মাঝে আজকে কয়েক টি উপায় নিয়ে আলোচনা করব, যেটার মাধ্যমে আপনারা আসন্ন এই সিরিজের ম্যাচ গুলো সরাসরি দেখতে পারবেন মোবাইল এপের মাধ্যমে অথবা টিভি পর্দায়। 

মোমাইলের খেলা দেখার জন্য বেশ কিছু মাধ্যম আছে, যেগুলো দিয়ে আপনারা বিনা টাকায় খেলা দেখতে পারবেন। তার মধ্যে সবচেয়ে সেরা উপায় হল Sportzfy tv এপের মাধ্যমে খেলা দেখা। এই এপ টি আপনারা গুগল প্লে স্টোরে বা এপল স্টোরে পাবেন না।

Bangladesh vs Sri Lanka live-streaming

তাই আপনাদের কে Sportzfy tv এপ টা গুগলে থেকে ডাউনলোড করতে হবে। যেকোন ব্রাউজারে গিয়ে আপনাদের কে গুগলে যেতে হবে। সেখানে গিয়ে সার্চ করতে হবে Sportzfy tv প্রথমে লিংক আসবে সেখান থেকে আপনি এই এপ টি ডাউনলোড করতে পারবেন। তারপর ইনস্টল দিয়ে সেখান থেকে খেলা দেখতে পারবেন। এপে ডুকলে দেখতে পারবেন লাইভ ইভেন্ট নামে একটা অপসন আছে। সেখানে ক্লিক করলে দেখতে পারবেন বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ। সেই টাতে ক্লিক করলে আপনাকে সরাসরি খেলায় নিয়ে যাবে। 

Bangladesh Vs Sri Lanka live link | বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ লিংক 

তারপরও অনেকে আছেন,যারা গুগল থেকে  এপটা নামাতে পারবেন না। তাদের জন্য আমি কয়েকটা লাইভ লিংক নিয়ে আসলাম, যেই লিংল থেকে আপনারা খেলা দেখতে পারবেন।

Bangladesh vs Sri Lanka live tv

তাছাড়া আপনারা চাইলে টিভিতেই খেলা দেখতে পারেন। কেননা মোবাইলে খেলা দেখার চেয়ে  টিভিতে বসে খেলা দেখলে বেশি আনন্দ পাবেন। বাংলাদেশের চ্যানেল টি স্পোর্টস এবং জিটিভি বাংলাদেশের আসন্ন এই সিরিজ টি সরাসরি দেখাবে। তাই যদি টিভিতে দেখার সুযোগ হয় তাহলে সবাই একসাথে উপভোগ করুন টিভি পর্দায়। 

বাংলাদেশি চ্যানেল ছাড়্রাও হয়তো ভারতীয় কিংবা অন্যদেশের চ্যানেলও দেখাবে আসন্ন এই সিরিজ। তাই হয়তো টিভিতে সম্প্রচার নিয়ে আপনাকে ভাবতে হবে না।

বর্তামানে বাংলাদেশের অনেকেই ওয়াইফাই ব্যবহার করে থেকেন। আর ওয়াইফাই ইউজার দের জন্য খেলার দেখার একটা মারাত্মক ভাল মাধ্যম হল ওয়াইফাই এর আন্ডারে এফটিপি সারবারে খেলা দেখা। কেননা আপনি ওয়াইফাই এর ftp সারবারে দেশি বিদেশী অনেক চ্যানেল পাবেন কোন রকম বাড়তি সাবস্ক্রিপশন ছাড়াই। আপনার যদি ftp সারবার এর লিংক জানা না থাকে তাহলে ,যার থেকে ওয়াইফাই নিয়েছেন  তাকে বললেই সে আপনাকে এই সারবারের লিংক দিয়ে দিবে। 

সেখান থেকে আপনি টি স্পোর্টস বা জিটিভি চ্যানেলে খেলা দেখতে পারবেন। 

bangladesh banam sri lanka live match

তাছাড়া জামেলা মুক্ত ভাবে খেলা দেখার আরেক টি মাধ্যম হল রেভিটহোলের সাবস্ক্রিপসনে খেলা দেখা। এই জন্য আপনাকে rabbithole bd তে সাবস্ক্রিপশন করে খেলা দেখতে হবে। তাদের বিভিন্ন ধরনের সাবস্ক্রিপসন আছে। যা আপনারা বিকাশ বা অন্য মাধ্যমে করতে পারবেন। তারপর খেলা দেখতে পারবেন কোন রকম জামেলা ছারাই। 

তাছাড়া আপনারা মোবাইলে খেলা দেখার জন্য আরেক টি মাধ্যম ব্যবহার করেতে পারেন। সেটি হল ফেসবুক লাইভে খেলা দেখা। এই মাধ্যমে হয়তো আপনারা সবাই সাধারন খেলা দেখে থাকেন। তাই আপনারা জানেন ফেসবুক লাইবে খেলা দেখা কতটা জামেলার ব্যপার। তাই আমি আপনাদের কে সাজেস্ট করবো উপরের মাধ্যম গুলোতে যদি খেলা দেখতে না পারেন, তবেই আপনি ফেসবুক লাইভে খেলা দেখবেন। 

Bangladesh vs Sri Lanka live score

বাংলাদেশ এর লাইভ স্কোর দেখতে চাইলে আপনাকে ক্রিক বাজ অথবা espncricinfo এপে যেতে হবে। এই এপের মাধ্যমে আপনারা যেকোন ক্রিকেট খেলার আপডেট বা লাইভ স্কোর দেখতে পারবেন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url