সরাসরি ফুটবল খেলা দেখার সেরা উপায় ২০২২ | কাতার বিশ্বকাপ ফুটবল খেলা লাইভ ভিডিও

আমাদের দেশে ফুটবল খেলা সবচেয়ে জনপ্রিয় খেলার একটি। অনেকেই আছে যারা রাত জেগে ফুটবল খেলা দেখতে পছন্দ করে। অনেকে হয়তো টেলিভিশন এ খেলা উপভোগ করে।কিন্তু অধিকাংশ খেলাপ্রেমি লোক ই বিভিন্ন প্রতিকূলতার কারনে টেলিভিশন এ খেলা দেখতে পারে না। বিশ্বকাপের দাম কত বাংলাদেশী টাকায়

সরাসরি ফুটবল খেলা দেখার সেরা উপায় ২০২২

ফুটবল খেলা সরাসরি দেখার জন্য বাধ্য হয়ে মোবাইলে খেলা দেখে থাকে।কিন্তু যখন কেউ রাত ২ টা পর্যন্ত জাগ্রত থেকে মোবাইলে শান্তি খেলা দেখতে পারে না ভাল কোন লিংক বা এপের অভাবে,এর চেয়ে বিরক্ত হয়তো আর পৃথিবীতে নেই।তাই আপনাদের বিরক্ত দূর করে দেওয়া আমি হাজির হলাম বর্তমানের সবচেয়ে জামেলা মুক্ত খেলা দেখার উপায় নিয়ে।চলুন তাহলে শুরু করি।

সরাসরি ফুটবল খেলা দেখার সেরা উপায় ২০২২
সরাসরি ফুটবল খেলা দেখার সেরা উপায় ২০২২ | কাতার বিশ্বকাপ ফুটবল খেলা লাইভ ভিডিও


কাতার বিশ্বকাপ কবে হবে | কাতার বিশ্বকাপ সময়সূচী ২০২২

ক্রিকেট খেলা সরাসরি দেখার অ্যাপ App

ফুটবল খেলা সরাসরি লাইভ | কাতার বিশ্বকাপ ফুটবল খেলা লাইভ ভিডিও

বর্তমান জামেলা মুক্তভাবে ফুটবল খেলা দেখার জন্য সবচেয়ে সেরা এপ হল  yachine tv এপ। এই এপের মাধ্যমে আপনি খেলা দেখতে পারবেন সম্পূর্ণ জামেলা বিহীন। এই এপ টা আপনি প্লে স্টোরে পাবেন না। আপনাদের সুবিধার্থে আমি আপনাদের ডাউনলোড লিংক দিয়ে দিলাম

এই অ্যাপে ঢোকার পর। নিচের ডান দিকে দেখবেন live event নামে একটা অপশন আছে।সেখানে ক্লিক করলে আপনি পেয়ে যাবেন আজকের লাইভ ম্যাচ।

 বর্তমানে ইয়াসিন টিভি বাংলাদেশ সার্ভার থেকে বের করে দেওয়া হয়েছে। আপনি যদি ইয়াসিন টিভিতে সরাসরি খেলা দেখতে চান এক্ষেত্রে আপনাকে বিপিএন ব্যবহার করতে হবে।

ফুটবল খেলা লাইভ ভিডিও | ফুটবল খেলা সরাসরি

বর্তমানে মোবাইলে লাইভ ফুটবল খেলা দেখার  ইয়াসিন টিভিই সেরা। তবে আপনি যেহেতু রাত জেগে খেলা দেখবেন, তাই আপনার উচিৎ একাধিক পদ্ধতি জেনে রাখা। কারন যদি হঠাৎ করে ইয়াসিন টিভির সার্বার সমস্যা হয় তখন কি করবেন।এই সমস্যা যাতে না হয় তার জন্য আমি আপনাদের আরেক টি সেরা উপায় সেয়ার করছি।

ফুটবল খেলা লাইভ আর্জেন্টিনা

মোবাইলে ফুটবল খেলা লাইভ দেখার জন্য  ইয়াসিন টিভি এপ ছাড়াও yella shoot er ওয়েবসাইট এগিয়ে খুব সহজে খেলা দেখতে পারবেন।

ফুটবল খেলা লাইভ দেখুন

এর জন্য প্রথমে আপনাকে যেকোন ব্রাউজার এ যেতে হবে।তারপর সার্চ বারে গিয়ে সার্চ করবেন yella shoot

সবার প্রথমে যে সাইট আসে সেটা তে ক্লিক করে ডুকে যাবেন yella shoot  এর ওয়েবসাইট এ।তারপর সেখান থেকে আপনার পছন্দের টিমের খেলা দেখতে পারবেন খুব সহযেই।

ফুটবল খেলা লাইভ দেখুন

অনেকে আছে যাদের মোবাইলে র‍্যাম কম থাকার কারনে মোবাইলে খেলা দেখার এপ ইন্সটল করতে পারে। তাদের জন্য এই পদ্ধতি টা অনেক কাজে আসবে।উপরের দুই টা ছাড়াও আরো একটা  সেরা উপায় আছে মোবাইলে ফুটবল খেলা দেখার জন্য। সেটা হল koora live এর ওয়েবসাইট এ গিয়ে খেলা দেখা।এর জন্য প্রথমে একটা ব্রাউজার এ যাবেন।তারপর সার্চ বাটনে গিয়ে koora live লিখে সার্চ দিবেন। 

সেহরি ও ইফতারের সময়সূচি 2022

যেই  ওয়েব সাইট টা সবার আগে আগে সেখানে ক্লিক করে ডুকে যাবেন কোরা লাইভ এর ওয়েব সাইটে আর দেখতে থাকবেন আপনার প্রানের খেলা ফুটবল। 

২০২৬ ফুটবল বিশ্বকাপ কোথায় হবে | football worldcup 2026

ফুটবল খেলা লাইভ দেখার এপ

উপরে যেই  উপায় গুলো আপনাদের মাঝে সেয়ার করেছি,সব গুলো ছিল বর্তমানের সেরা পদ্ধতি।তবে সব গুলো হল আরবী কমেন্ট্রিতে।ইংরেজি কমেন্ট্রিতে  আপনি সব খেলা এক সাথে পাবেন না। কিছু কিছু লীগ আছে,যেমন বুন্দেসলীগা, চ্যাম্পিয়নস লীগ এসব খেলা আপনি ইংরেজি কমেন্ট্রিতে দেখতে পাবেন দেশীয়  এপ toffee তে।টপি এপ টি আপনি প্লে স্টোরেই পেয়ে যাবেন।তাই আশা করি এটি ইন্সটল করতে কোন জামেলা হবে না।

আইপিএল ২০২২ কে কোন দলে দেখে নিন

ফুটবল খেলা লাইভ দেখার  সফটওয়্যার

মোবাইলে ফুটবল খেলা লাইভ  দেখার জন্য বর্তমানে ইয়াসিন টিভি এপ টাই সেরা। আর সাথে তো বাকি দুই টা ওয়েবসাইট আছেই।তাই আমি আর আপনাদের অন্য কোন এপ সাজেস্ট করবো বা।

চ্যাম্পিয়নস লীগ মোবাইলে লাইভ দেখা

চ্যাম্পিয়নস লীগ মোবাইলে লাইভ দেখার জন্য আপনি টপি এপ টা ব্যবহার করতে পারেন।এখানে আপনি ইংরেজি ভাষায় জামেলা বীহিন ভাবে সম্পূর্ণ খেলা একটা উপভোগ করতে পারবেন।

বিশ্বকাপ খেলা লাইভ 

আপনি চাইলে উপরের যেকোন একটি মাধ্যমে ফুটবল বিশ্বকাপ এর যেকোন খেলা সরাসরি দেখতে পারবেন।

বিশ্বকাপের আজকের খেলা লাইভ

বিশ্বকাপে আজকের লাইভ খেলা আপনি ইয়াসিন টিভি,ইয়েলা শুট, কোরা লাইভ, এই সব সাইট থেকে দেখতে পারবেন।


ফুটবল খেলা লাইভ টিভি

আমাদের এশিয়ার অনেক চ্যানেল ফুটবল খেলা লাইভ সম্প্রচার করে থাকে।

আপনি যদি লা লিগা টিভিতে দেখতে চান তাহলে 

আপনাকে চোখ রাখতে হবে   T-sports এর পর্দায়।

বুন্দেসলীগার জন্য Sony Ten 2 and Ten 2 HD 

প্রিমিয়ার লীগের জন্য Star sports selected hd 1


খেলার নাম চ্যানেলের নাম
বাংলাদেশের সকল খেলা T-Sports
লা লীগা(স্পেন) T-Sports
FA Cup (England) T-Sports
প্রমিয়ার লীগ(ইংল্যান্ড) Star Sports selected HD 1
বুন্দেসলীগা(জার্মানি) Sony ten 2 & Ten 2 hd
সরাসরি ফুটবল খেলা দেখার চ্যানেল


ফুটবল খেলার সসময়সূচি ২০২২

ফুটবল খেলার সরাসরি স্কোর জানার জন্য অনেকগুলো জনপ্রিয় ওয়েবসাইট এবং অ্যাপ রয়েছে তার মধ্যে সবচেয়ে সহজ হলো ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি ফুটবল খেলা আপডেট জানা এজন্য অ্যাপস নামাতে হয় না সহজেই গুগল সার্চ করলেই ফুটবল খেলার লাইভ সম্পর্কে বিস্তারিত জানা যায়।


আপনি ফুটবল খেলার সর্বশেষ আপডেট সবার আগে পেতে হলে নিচের দুইটি ওয়েবসাইট ফলো করতে পারেন এগুলো বাংলাদেশ এবং বিশ্বব্যাপী খুবই জনপ্রিয় ফুটবল খেলা সরাসরি দেখার ওয়েবসাইট

ফুটবল খেলার সময়সূচি ২০২২

  • সোফাস্কোর এবং
  • হুস্কোর এপের মাধ্যমে পেয়ে যাবেন।


ফুটবল খেলা লাইভ | ফুটবল বিশ্বকাপ ২০২২

ফুটবল কে বলা হয়ে থাকে  যেকোন খেলার রাজা।ফুটবল বাঙালির প্রানের খেলাও বলাও বলা হয়ে থাকে।এই খেলা টির সাথে জড়িয়ে আছে আমাদের প্রচুর  আবেগে।আমরা অনেকেই ফুটবল খেলা প্রচুর পরিমানে পছন্দ করে থাকি।অনেকেই আছে রাতের ঘুম নষ্ট  করে ফুটবল খেলা উপভোগ করতে পছন্দ করে। কিন্তু প্রিয় দলের খেলা কবে সেটা জানার জন্য বন্ধুবান্ধবদের সাহায্য নিয়ে থাকে।আজ থেকে আর কারো কাছ থেকে জানতে হবে না কবে প্রিয় দলে খেলা। 

ফুটবল খেলা আজকের ম্যাচ লাইভ

প্রিয় টিমের খেলা কবে হবে সেটা জানার জন্য আপনি চাইলে কয়েকটি ভাল এপ আপনার মোবাইলে ইন্সটল করে রাখতে পারেন।সেক্ষেত্রে আমি আপনাকে সাজেষ্ট করবো Sofascore কে।এই এপটির  মাধ্যমে আপনি খুব সহযেই  জেনে নিতে পারবেন আজকে কোন কোন টিমের ফুটবল খেলা আছে।তাছাড়া কে কত মিনিটে গোল করেছে,কোন প্লেয়ার কত মিনিট খেলেছে, প্লেয়ার এর হিট ম্যাপ সবই পাবেন এই এপের মাধ্যমে। 

পিএসজি লাইভ ফুটবল 

আমরা অনেকেই আছি যারা ফুটবল খেলা দেখতে পছন্দ করি।কিন্তু  কবে বা কখন প্রিয় দলে খেলা শুরু হয়, কখন শেষ হয় তা টেরই পাই না।তাদের জন্য নিয়ে এলাম দারুণ একটা টিপস। 

আপনি যদি চান তাহলে প্রিয় টিমের খেলার শুরু হবার আগে আপনি নোটিফিকেশন এর মাধ্যমে জেনে নিতে পারেন খেলা কবে, কয়টায়, শুরু। 

ধরে নিলাম আপনার প্রিয় দলের হল পিএসজি। 

আপনি চান পিএসজির খেলার কথা ভুলে গেলেও কেউ জেন আপনাকে তা মনে করিয়ে দেয়। এর জন্য আপনাকে প্রথমে সোফাস্কোর এ যেতে হবে।

সেখানে দেখানো ধাপগুলো অনুসরণ করার মাধ্যমে আপনি আপনার কাংখিত ফুটবল খেলার সরাসরি লাইভ স্কোর জানতে পারবেন

ধরে নিলাম সার্চ করার পর আপনার পছন্দের টিম পিএসজি এসে গেছে।তারপর  তীর চিহ্নিত স্থানে, যেখানে ফলো লেখা আছে সেখানে ক্লিক করে ফলো দিয়ে দিবেন।

এখন যদি আপনি ভুলেও যান আপনার প্রিয় দলের খেলার কথা।তাহলে আর কোন সমস্যা নেই।

কারন এই এপ আপনাকে ঠিকি মনে করিয়ে দিবে খেলার খবর। 

ব্রাজিলের আজকের খেলা 

ব্রাজিলের আজকের খেলা জানার জন্য আপনি উপরের পদ্ধতি ব্যবহার করে ব্রাজিলের নোটিফিকেশন অন করে দিতে পারেন।তাহলে খেলা শুরু হবার আগে এপ আপনাকে নোটিফিকেশন এর মাধ্যমে  স্মরন করিয়ে দিবে ব্রাজিলের খেলা কবে হবে।

ফ্রান্সের খেলা কবে

ফ্রান্সের খেলা কবে হবে সেটা জানার জন্যও আপনাকে সোফাস্কোর বা হুস্কোর ব্যবহার করতে হবে।

সার্চ দিয়ে বের করে নোটিফিকেশন চালু করে দিবেন।তাহলে ফ্রান্সের খেলা কবে সেটা জানার জন্য আপনাকে আর কোন প্রকার চিন্তা করতে হবে না

তা ছাড়াও অনেকে প্রশ্ন করে থাকে, 

জার্মানির খেলা কবে?স্পেনের খেলা কবে?

যেকোন দেশের বা যেকোন ক্লাবের খেলাই হোক না কেন। আপনি যদি সোফাস্কোর এর নোটিফিকেশন অন করে রাখেন তাগলে আপনাকে  খেলার  তারিখ আর সময় নিয়ে কখনো চিন্তা করতে হবে না।

ফুটবল বিশ্বকাপের দাম কত

১৯৭১ সালে যখন বিশ্বকাপ ট্রফিটি বানানো হয় তখন এর সোনার পরিমান হিসাবে দাম প্রায় ১১ লক্ষ টাকার মতো ছিলো । কিন্তু বর্তমান সময়ে সোনার দাম বাড়ার সাথে সাথে এর দামও বেড়েই চলেছে । বর্তমান সময়ে এর দাম প্রায় দেড় কোটি টাকার কাছাকাছি

বিশ্বকাপের দাম কত বাংলাদেশী টাকায়

বাংলাদেশী টাকায় বর্তমানে ফুটবল  বিশ্বকাপ এর দাম প্রায় দেড় কোটি টাকা।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url