বাংলাদেশ বনাম শ্রীলংকা টেস্ট সিরিজ ২০২২ |বাংলাদেশ বনাম শ্রীলংকা সময়সূচি

সাম্প্রতিক শেষ হয়েছে বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা টেস্ট সিরিজ। তারপর থেকেই বাঙালি ক্রিকেটপ্রেমীরা গুগল সার্চ করতে থাকে বাংলাদেশের পরবর্তী সিরিজ কার সাথে ।বাংলাদেশের পরবর্তী শ্রীলংকার সাথে আজকের ।মাধ্যমে জানবেন বাংলাদেশ বনাম শ্রীলংকার সময়সূচি ,বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ স্কোর ,বাংলাদেশ বনাম শ্রীলংকা 2021 সিরিজের সময়সূচি। ইত্যাদি চলুন তাহলে শুরু করা যাক

বাংলাদেশ বনাম শ্রীলংকা | bangladesh vs srilanka 

সাউথ আফ্রিকা সিরিজ শেষ হয়ে যাওয়ার পর থেকেই আমাদের জানার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছে বাংলাদেশের পরবর্তী সিরিজ কবে ।  বাংলাদেশের পরবর্তী সিরিজ কার সাথে ,বাংলাদেশের পরবর্তী সিরিজ কোথায় অনুষ্ঠিত হবে । আপনাদের আগ্রহের জন্য বাংলাদেশের পরবর্তী সিরিজ নিয়ে আমরা সাজিয়েছি আজকের আয়োজন চলুন তাহলে দেখে নেওয়া যাক।


বাংলাদেশ বনাম শ্রী লংকা টেস্ট সিরিজ ২০২২|বাংলাদেশ বনাম শ্রীলংকা সময়সূচী



আরো জানুন টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 কবে হবে 

বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২২ | bangladesh vs srilanka match

2022 বাংলাদেশের ক্রিকেট সিডিউল অনুযায়ী ,বাংলাদেশ পরবর্তী সিরিজ খেলবে শ্রীলংকার সাথে। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার  বাংলাদেশ সফর করবে শ্রীলঙ্কা ক্রিকেট দল।

বাংলাদেশ বনাম শ্রীলংকা সময়সূচি | Bangladesh vs srilanka match

শ্রীলংকা এই সফরে বাংলাদেশের সাথে দুটি টেস্ট ম্যাচ খেলবে ।টেস্ট ম্যাচের সময়সূচি নির্ধারণ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে 15 ই মে এবং দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে 2৩ ই মে। টেস্ট খেলার আগে শ্রীলংকা দল বাংলাদেশ দলের সাথে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ।সেটি শুরু হবে 11 ই ।সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় 10:30 এ । প্রথম ম্যাচটি হবে চট্টগ্রামে এবং দ্বিতীয় ম্যাচটি হবে ঢাকাতে ।একমাত্র প্রস্তুতি ম্যাচ টি চট্টগ্রামে হবে।

বাংলাদেশ বনাম শ্রীলংকা আজকের খেলা | Bangladesh vs sri lanka today match

যেদিন বাংলাদেশের খেলা শুরু হবে, সেদিন জান্বাতে পারবেন বাংলাদেশ বনাম শ্রীলংকা আজকের খেলা সম্পর্কে , জানতে পারবেন কারা কারা স্কোয়াডে থাকবে ,কারা কারা প্লেয়িং ইলেভেন এ থাকবে ইত্যাদি।

বাংলাদেশ বনাম শ্রীলংকা স্কোর | Bangladesh vs sri lanka live score

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ স্কোর জানার জন্য সবচেয়ে সহজ উপায় হল ক্রিকবাজ  এ স্কোর জানা। তাছাড়া আপনি ইএসপিএন ক্রিকইনফো, সোফা স্কোরের  মাধ্যমে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যবর্তী ম্যাচের ম্যাচের বল বাই বল আপডেট পেতে পারবেন।

বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২২ live | Bangladesh vs srilanka live cricket

এখন পর্যন্ত জানামতে বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচ টি সম্প্রচার করবে বাংলাদেশ দুটি চ্যানেল। সেগুলো হলো জিটিভি এবং টি স্পোর্টস। তাছাড়া আর কোন কোন চ্যানেল বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচ গুলো সম্প্রচার করবে সেগুলো এখনো নিশ্চিত হয়।

বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২২ লাইভ |Bangladesh vs srilanka live streaming

বিভিন্ন প্রতিকূলতার কারণে অনেকে আছেন যে টিভিতে বসে খেলা দেখা সম্ভব হয়না।তাদের জন্য রয়েছে দারুন একটি অ্যাপ।আপনারা চাইলে ডুরা টিভির মাধ্যমে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ গুলো সরাসরি দেখতে পারবেন।

বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২১ লাইভ ভিডিও |Bangladesh vs srilanka highlights

বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যকার ম্যাচগুলোর লাইভ ভিডিও আপনারা ইউটিউবে পেয়ে যাবেন। জিটিভির ইউটিউব এর অফিসিয়াল চ্যানেলে আপনারা ম্যাচের সরাসরি এবং ম্যাচের হাইলাইটস দেখতে পাবেন।

বাংলাদেশ বনাম শ্রীলংকা প্রস্তুতি ম্যাচ লাইভ | Bangladesh vs sri lanka test live

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার একমাত্র প্রস্তুতি ম্যাচ টি কোন চ্যানেল দেখাবে সেটা এখনো নিশ্চিত করেনি বিসিবি। যদি কোন চ্যানেল বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রস্তুতি ম্যাচের সম্প্রচার স্বত্ব কিনে থাকে, তাহলে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো।

বহুল জিজ্ঞাসিত প্রশ্ন;

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ | Bangladesh vs england

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি, ইংল্যান্ডের সাথে সিরিজ খেলার জন্য আলোচনা করছে .আলোচনা শেষে যদি কোন ফলাফল আসে ,আমরা আপনাদেরকে তা শীঘ্রই জানিয়ে দেবো।  আমাদের সাথেই থাকুন।

বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২১ | bangladesh vs srilanka 

2021 সালে বাংলাদেশ শ্রীলঙ্কার সাথে তিনটি ওডিআই,  দুইটি টি-টোয়েন্টি এবং 2 টি টেস্ট ম্যাচ খেলেন। যার মধ্যে বাংলাদেশ 2  টি অডিআই তে জয়লাভ করেন ।দুই টি-টোয়েন্টিতে হারেন, একটি টেস্ট ম্যাচে হারে এবং বাকি টেস্ট ম্যাচ ড্র হয়।

বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২১ live | bangladesh vs srilanka live streaming

বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যবর্তী ম্যাচগুলোত টি স্পোর্টস এবং জিটিভি সরাসরি সরাসরি সম্প্রচার করেছিল 

 তাছাড়া অনেকে এগুলো জিজ্ঞাসা করে,

বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২১ লাইভ |বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ ২০২১ |বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২১ |বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২১ লাইভ ভিডিও
যেহেতু বাংলাদেশ বনাম শ্রীলংকার 2021 সালে সিরিজ গুলো শেষ হয়ে গেছে, তাই এগুলো নিয়ে  লিখে পোস্ট আর বড়   করব না। আপনারা চাইলে ইউটিউব থেকে বাংলাদেশ বনাম শ্রীলংকা 2021 সালের সিরিজগুলোর ভিডিও হাইলাইটস দেখে নিতে পারেন।

Next Post Previous Post
1 Comments
  • Ahsan Shahariar Apurba
    Ahsan Shahariar Apurba 15 May 2022 at 01:02

    Nice Explanation

Add Comment
comment url