Pakistan vs sri lanka live match today | Sri lanka vs Pakistan live

11 ই সেপ্টেম্বর 2022 রাত ৮ টা  বাজে,  দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে এশিয়া কাপ 2022 এর ফাইনাল।  ম্যাচ উক্ত ফাইনাল ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে শ্রীলংকা বনাম পাকিস্তান এবারের এশিয়া কাপ 2022 সবচেয়ে বিরক্তিকর ব্যাপার  ছিল মোবাইল এর মাধ্যমে এশিয়া কাপ সরাসরি দেখতে না পারা । তাই আপনাদের কথা চিন্তা করে আমি নিয়ে এসেছি মোবাইলের মাধ্যমে Pakistan vs sri lanka live match দেখার  সবচেয়ে সেরা কার্যকরী উপায়। 
Sri lanka vs Pakistan   


 Pakistan vs Sri Lanka live | Pakistan vs Sri Lanka live match today 

এশিয়ার ক্রিকেটপ্রেমী ভাই-বোনদের কাছে সবচেয়ে বিরক্তিকর একটি আসর গেছে এবারের এশিয়া কাপ 2022 । কেননা কেননা আমাদের মাঝে অনেকেই টিভি পর্দায় এশিয়া কাপ দেখার সময় অথবা সুযোগ পাননি। তাই আমরা অনেকেই বাধ্য হয়ে মোবাইলের মাধ্যমে খেলা দেখার চেষ্টা করেছি। আমরা ভাল কোন অ্যাপ এর সন্ধান না পাওয়ার কারনে ফেইসবুকের মাধ্যমে লাইভ দেখার চেষ্টা করেছি ।হয়তো অনেকে ফেইসবুকের  মাধ্যমে লাইভ দেখতে পেরেছি কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই বিরক্তিকর লেগেছে লাইভ দেখতে গিয়ে ।
কেননা যারা ফেসবুক লাইভ স্ট্রিমিং করেছে তারা অনেকেই অর্ধেক স্ক্রিন দেখিয়েছে ।আবার অনেকে বিরক্তিকর কিছু শব্দ লাইভে লুপ আকারে  ছেড়ে দিয়েছে যা আমাদের কান কে ঝালা ফালা করেছে   এবং আমাদের কাছে অনেক বিরক্তিকর লেগেছে ।  তাই ফাইনাল ম্যাচ দেখতে গিয়ে  যাতে এরকম বিরক্তিকর অবস্থায় পড়তে না হয় সেজন্য আমি নিয়ে এসেছি সেরা একটি উপায় যার মাধ্যমে পাকিস্তান বনাম শ্রীলংকা লাইভ ম্যাচ দেখতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। 
জেনে কারা কারা থাকলে টি টুয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলে  । টি টুয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের ১৫ সদস্যের দল 

Pakistan  vs Sri Lanka lives|Pakistan vs Sri Lanka live match

এশিয়া কাপ 2022 এর ফাইনাল ম্যাচ দেখার জন্য সবচেয়ে কার্যকরী এবংসহজ  দুটি উপায় হল  ডোরা  টিভির অ্যাপের মাধ্যমে দেখা এবং রেবিটহোল সাবস্ক্রিপশন করে দেখা ।এ দুটি উপায়ে বর্তমানে সবচেয়ে ঝামেলা ছাড়াই খেলা দেখাচ্ছে। ডোরা  টিভির মাধ্যমে আপনি ফ্রিতে খেলা দেখতে পারবেন আর রেবিট হোল এর মাধ্যমে আপনাকে সাবস্ক্রিপশন করার মাধ্যমে খেলা দেখতে হবে।

Pakistan vs Sri Lanka live today's match |Pakistan vs Sri Lanka Asia cup final

ডোরা টিভির মাধ্যমে আপনি ফ্রিতে পাকিস্তান বনাম শ্রীলংকা  সরাসরি দেখতে পারবেন, এতে আপনার কোন ঝামেলা হবে না । ডোরা টিভিতে ঝামেলা মুক্তভাবে ফাইনাল ম্যাচ টি দেখার জন্য আপনার নেট কানেকশন কিছুটা ভালো হতে হবে ।আপনার নেট কানেকশন যদি ভাল হয় তাহলে আপনি বাফারিং  মুক্তভাবে পাকিস্তান বনাম শ্রীলংকা ম্যাচ সরাসরি দেখতে পারবেন।

Pakistan vs Sri Lanka live app 

Dora Tv app টি ডাউনলোড করার জন্য আপনি গুগলে গিয়ে search করুন  Dora Tv . প্রথমে যে সাইটা টা আসবে সেখান থেকে আপনি  ডাউনলোড করে  ইন্সটল করে নিতে পারেন ডোরা টিভি এপ টি । উল্লেখ্য ,ডোরা টিভি এখন  তাদের এপের নাম পরিবর্তন করে ফেলে Sportzfy  রেখেছে ।

Sri lanka vs pakistan live  Sri lanka vs pakistan live match 

তাছাড়া আপনি  চাইলে  Rabithole  সাবস্ক্রিপশন করেও দেখতে পারবেন Sri lanka vs pakistan live  match today.তারা ১ দিনের ,১মাসের এবং ৬ মাসের জন্য সাবস্ক্রিপশন পেকেজ দিয়ে থাকে । ১ দিনের  সাবস্ক্রিপশন  ২০ টাকা , ১ মাসের সাবস্ক্রিপশন  ১০০ টাকা । ৬ মাসের  সাবস্ক্রিপশন  ৫০০ টাকা । Rabithole payment method  হল  ,আপনার সিমের ব্যলেন্স থেকে টাকা কেটে নেওয়া হবে । তাই ,সাবস্ক্রিপশন  করার জন্য তেমন জামেলা হবে না । যেহেতু আপনি ফাইনাল ম্যাচ দেখবেন , তাই জামেলা ছাড়া দেখার জন্য আপনি চাইলে একদিনের জন্য ২০ টাকায় সাবস্ক্রিপশন  করে  নিশ্চিন্তে দেখতে পারেন  Sri lanka vs pakistan live match .

Pakistan vs Sri Lanka live - Asia cup t20|Pakistan  vs Sri Lanka live tv 

শ্রীলঙ্কা বনাম পাকিস্তান ম্যাচ টি বেশ কিছু টিভি চ্যানেলে সরাসরি  সম্প্রচার করবে । বাংলাদেশের চ্যানেল জিটিভি এবং বিটিভিতে,  শ্রীলঙ্কা বনাম পাকিস্তান ফাইনাল ম্যাচ সরাসরি সম্প্রচার করবে। তাছাড়া ইন্ডিয়ান টিভি চ্যানেল স্টার স্পোর্টস ওয়ান এবং পাকিস্তানী টিভি চ্যানেল পিটিভি স্পোর্টস শ্রীলঙ্কা বনাম পাকিস্তান ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে ।ধন্যবাদ সবাইকে 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url